২ সাংবাদিক খুন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( অনলাইন ডেস্ক ) : রেডিও অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার চলার মধ্যেই দুই রেডিও সাংবাদিককে গুলি করে হত্যা করেছে বন্দুকধারী।এমন ঘটনা ঘটল  ডমিনিকান রিপাবলিকের ডমিংগো’র পূর্বের শহর সান পেদ্রো ডি মাকোরিসে।এফএম ১০৩.৫ রেডিও স্টেশনে চলছে সম্প্রাচার। হঠাৎ করেই গুলি। গুলি, গুলি বলে চিৎকার করে ওঠেন এক নারী। ঘটনা বুঝে ওঠার আগেই মাটিতে লুটিয়ে পড়লেন দুই সাংবাদিক। ঘটনার পরই ওই তিন হামলাকারীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আরো এক নারী গুলিবিদ্ধ হয়েছেন বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। তার সার্জারি চলছে।

দুই সাংবাদিকের মধ্যে একজন অনুষ্ঠানটি চলার সময় ফেসবুক লাইভও করছিলেন বলে জানিয়েছে বিবিসি। তখনই তিনি গুলিবিদ্ধ হন। লাইভ ভিডিও’র ফুটেজে দেখা গেছে, অনুষ্ঠানের মাঝে হঠাৎ গোলাগুলি শুরু হয়।

পুলিশ  জানায়, ঘটনাটি মঙ্গলবার দেশটির রাজধানী সান্তো ডমিংগোর পূর্বের শহর সান পেদ্রো ডি মাকোরিসে এফএম ১০৩.৫ রেডিও স্টেশনে ঘটে। (সূত্র: আর টিভি লাইভ) নিহতদের একজন ওই রেডিওর অনুষ্ঠান উপস্থাপক লুইস মানুয়েল মেদিনা এবং অন্যজন রেডিও প্রডিউসার লিও মার্টিনেজ। ২০১৫ সালে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যেও এমন একটি ঘটনা ঘটেছিল।

add-content

আরও খবর

পঠিত