হকার সিদ্ধান্তে সেলিম ওসমানের ধন্যবাদ জ্ঞাপন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : বিদেশে অবস্থানরত নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বৃহস্পতিবার রাতে বাংলাদেশে ফেরার কথা থাকলে নিউমোনিয়া, কনজাঙ্কটিভাইটিস রোগে আক্রান্ত হওয়ায় তিনি বাংলাদেশে আসতে পারছেন না। বর্তমানে তিনি একজন চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। সংসদ সদ্যস্যের সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান তাঁর অসুস্থ্যতার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংসদ সদস্য সেলিম ওসমানের উদ্বৃত্তি দিয়ে মিসেস নাসরিন ওসমান জানান, জেলা প্রশাসক তাঁর প্রতিনিধি পাঠিয়ে সিটি মেয়রের সিদ্ধান্তক্রমে বঙ্গবন্ধু সড়ক ব্যতিত শহরের অন্যান্য সড়কে অস্থায়ীভাবে হকারদের বসার অনুমতি দিয়েছেন এবং অল্প সময়েই এ সমস্যার সমাধান করা হবে বলে অনলাইন নিউজ পোর্টালে সংবাদ দেখেছেন। পাশাপাশি হকারদের নারাজির বিষয়টিও দেখেছেন।

এ ব্যাপারে তিনি সিটি মেয়র, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন সহ হকার নেতৃবৃন্দদের ধন্যবাদ জানিয়েছেন। সেই সাথে তিনি আল্লাহ উপর ভরসা রেখে যাতে দ্বিতীয়বার ভুলের পুণরাবৃত্তি না ঘটে এরজন্য নারায়ণগঞ্জের সবাইকে দোয়া করতে অনুরোধ করেন। পাশাপাশি হকারদের ধৈর্য্য রাখার আহবান রেখে সবাইকে শান্তিপূর্ন পরিবেশ বজায় রেখে ব্যবসা চালিয়ে যাওয়ার অনুরোধ রাখেন।

তিনি সুস্থ্য হয়ে দেশে ফিরে নারায়ণগঞ্জের অন্যান্য সংসদ সদস্য, সিটি কর্পোরেশনের মেয়র, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা প্রশাসক, পুলিশ সুপার, রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ সবাইকে সাথে নিয়ে আলোচনার মাধ্যমে আগামী ফেব্রুয়ারী মাসের মধ্যে একটি সুব্যবস্থা করার চেষ্টা করবেন বলে আশা প্রকাশ করেন।

add-content

আরও খবর

পঠিত