সোনারগাঁ ডিগ্রি কলেজের ছাত্র মৃদুল নিখোজ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( সোনারগাঁ প্রতিবেদক ) : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভাগলপুর গ্রামের হাজী নিজাম উদ্দিনের ছেলে ও মোগরাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং সোনারগাঁ ডিগ্রি কলেজের মেধাবী ছাত্র মৃদুল খান আজিম(২২) নিখোজ হয়েছেন। গত বৃহস্পতিবার (৯ মার্চ) বেলা ১১ ঘটিকা হইতে তিনি নিখোজ রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

নিখোজ আজিমের বড় ভাই মহসিন কবির মন্টু বলেন, আমার ছোট ভাই মৃদুল খান আজিমকে গত বৃহস্পতিবার (৯ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউপির ভাগলপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে সুমন, পাশ্ববর্তী ভৈরবদী গ্রামের নুরুজ্জামানের ছেলে সুমন আহমেদ ডেকে নিয়ে যায়। লোক মারফত জানতে পারি যে, সোনারগাঁ থানাধীন কাইকারটেক এলাকায় তাদেরকে ঘুরাফেরা করতে দেখা গেছে। সন্ধার পর বাড়িতে ফিরে না আসায় তার ব্যবহৃত মোবাইল নং-০১৮৫৫৩০৫৫৮৬তে ফোন করলে বন্ধ পাওয়া যায়। তার বন্ধু সুমন, সুমন আহাম্মেদ ও ইমনদেরকে তার বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে তারা সন্তোষজনক কোন জবাব দেয় না। আমি আমাদের বাড়ীর আশপাশ ও আত্মীয় স্বজনদের বাড়ী সহ সম্ভাব্য স্থানে খোজাখোজি করেও তাহার কোন সন্ধান পাচ্ছি না। বর্তমানেও খোজাখোজি অব্যাহত আছে। আপাতত এ বিষয়ে কোন মামলা মোকদ্দমা করতে চাই না বিধায় বর্ণিত বিষয়টি সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি ভুক্ত করি। সোনারগাঁ থানার সাধারণ ডায়েরি নং-৬৫০।

এদিকে আজিমের কোন খোজ খবর পাইলে তাৎখনিক ভাবে এই নম্বরে জানানোর জন্য অনুরোধ করেছেন তার পরিবারের লোকজন। জরুরী ফোন- মহসিন কবির মন্টু-০১৮৩৯৯৭৭২৯৩, ০১৮৪৫০১৯২১৮, ০১৭২০৫১৭৭৯৯, ।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোর্শেদ আলম (পিপিএম) বলেন, আজিম নামে একটি ছেলে নিখোজের অভিযোগ পেয়েছি। থানায় সাধারণ ডায়েরি হিসেবে নথীভুক্ত করা হয়েছে। তাকে উদ্ধারে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।

add-content

আরও খবর

পঠিত