সুবিধা বঞ্চিত শিশুদের স্কুল শিশু কল্যাণে পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( নিজস্ব সংবাদ দাতা ) : শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়-২৪ এর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের (পিএসসি) বিদায় সংবর্ধনা  অনুষ্ঠিত হয়েছে। ১৫ নভেম্বর   বৃহস্পতিবার দুপুরে শহরের চাষাঢ়া বাগে জান্নাত এলাকায় অবস্থিত সুবিধা বঞ্চিত শিশুদের স্কুলটির পরীক্ষার্থীদের হাতে শিক্ষা সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথিরা।

সভাপতির বক্তব্যে স্কুলটির প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন মজুমদার বলেন, স্কুলটিতে হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত শিশুরাই সাধারণত পড়াশুনা করে থাকে। শিক্ষার্থীদের অভিভাবকদের বেশীর ভাগই নিম্নবিত্ত পরিবারের। হাজারো সমস্যা সত্বেও প্রতি বছর স্কুলটির শিক্ষার্থীরা ভাল ফলাফল করে আসছে। শতভাগ উত্তীর্ণ হওয়া ছাড়াও বেশ কয়েকজন জিপিএ ৫ ও উপবৃত্তি পেয়েছে। আশা করছি এবছরও শিক্ষার্থীরা ভাল ফলাফল করবে। তিনি শিক্ষার্থীদের ভালমতো লেখাপড়ার আহবান জানান।

স্কুলটির প্রধান শিক্ষক মহিউদ্দিন মজুমদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক ফারুক আহাম্মদ রিপন, স্কুলটির সাবেক প্রধান শিক্ষক জাকির হোসেন, নিউজ নারায়ণগঞ্জের বার্তা সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি শরীফ সুমন, ব্যবসায়ী ও সমাজসেবক হাফেজ মোক্তার হোসেন, স্কুলটির সিনিয়র শিক্ষক জাহাঙ্গীর হোসেন শিউলি আক্তার প্রমুখ। অনুষ্ঠান শেষে নাচে গানে মেতে ওঠে সুবিধা বঞ্চিত শিশু শিক্ষার্থীরা।

add-content

আরও খবর

পঠিত