সকাল বার্তা প্রতিদিনের ফ্যামিলি ডে ২০১৮ অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রির্পোটার ) : ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দ মুখর পরিবেশের মধ্য দিয়ে দৈনিক সকাল বার্তা প্রতিদিনের ফ্যামিলি ডে ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিক প্লাবন রাজুর সম্পাদনায় নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত সকাল বার্তা প্রতিদিন পত্রিকাটির প্রকাশনার পর থেকে প্রতি বৎসরই উদযাপন করা হয় ফ্যামিলি ডে। প্রতি বৎসরের ন্যায় ১৬ই মার্চ শুক্রবার সোনারগাঁয়ের লোক ও কারুশিল্প জাদুঘর সংলগ্ন ঈশা খাঁ স্পটে এ আয়োজন করা হয় ।29003557_2065199500393743_1267174122_n

সকাল সাড়ে ৯ টায় নগরীর চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বাস ছেড়ে যায় সোনারগাঁ যাদুঘরের উদ্দেশ্যে । নারায়ণগঞ্জে কর্মরত সাংবাদিক ও তাদের পরিবার পরিজনদের নিয়ে বাসটি  পিকনিক স্পটে পৌঁছার পর এমন একটি আনন্দমুখর সময় হারাতে চায়নি কেউই তাই উৎসবে মেতে উঠে সাংবাদিকদের পরিবার পরিজন ।

প্রথমেই সকলের সাথে কুশল বিনিময়, আড্ডা আর  আনন্দে মেতে উঠে আগতরা। তারপর শুরু হয় দুপুরের ভোজন।  এরপর মঞ্চে গান নিয়ে হাজির হয় নারায়ণগঞ্জের সুনামধন্য শিল্পিরা। তাদের গানে ও অতিথিদের কয়েকজনের নাচে পুরো পরিবেশ যেন আনন্দমুখর করে তোলে। এসময় উপবিষ্ট হন নারায়ণগঞ্জ-৩ আসন সোনারগাঁয়ের এমপি লিয়াকত হোসেন খোকা, পিরোজপুর ইউনিয়নের  চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ সহ অন্যান্যরা।

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে কুপনের লটারীতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং সকাল বার্তা প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক প্লাবন রাজু অনুষ্ঠানটির সমাপ্তি করেন।28906822_2065213153725711_254483226_n

এ উৎসবে অন্যন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, দৈনিক ভোরের কথা পত্রিকার সম্পাদক আরিফুজ্জমান আরিফ,খবর প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহমুদ হাসান কচি, বন্দর থানা প্রেস ক্লাবের সভাপতি  সাব্বির আহমেদ সেন্টু, দৈনিক ভোরের কথা পত্রিকার বার্তা সম্পাদক গোলাম সবুজ, সকাল বার্তা প্রতিদিনের স্টাফ রিপোর্টার জাহাঙ্গির হোসেন, যুগের চিন্তা পত্রিকার স্টাফ রিপোর্টার ফরিদ আহমেদ বাধঁন, বন্দর প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক নাছির, অনলাইন সংবাদ মাধ্যম লাইভ নারায়ণগঞ্জ এর সম্পাদক কামাল হোসেন, ফতুল্লা প্রেস ক্লাবের অনু, অনলাইন সংবাদ মাধ্যম সময় নারায়ণগঞ্জ এর সম্পাদক শহীদ, ফটো সাংবাদিক জামাল তালুকদার, অনলাইন সংবাদ মাধ্যম নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর প্রকাশক ও সম্পাদক, জাতীয় দৈনিক মাতৃছায়া পত্রিকার জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন, অনলাইন সংবাদ মাধ্যম বিজয় র্বাতা ২৪ এর সম্পাদক গৌতম সাহা, কবি জাহাঙ্গির ডালিম সহ নারায়ণগঞ্জ সদর, বন্দর, সোনারগাঁ ফতুল্লা ,রুপগঞ্জ থানা এলাকায় কর্মরত সাংবাদিকরা।

add-content

আরও খবর

পঠিত