শ্বশুর বাড়িতে অবরুদ্ধ জামাই !

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( রূপগঞ্জ প্রতিনিধি ) : রূপগঞ্জের বরপা এলাকার মহসিন মিয়া নামে এক ব্যবসায়ী গত তিন মাস ধরে ব্রাক্ষ্মণবাড়িয়ার শাহবাজপুর এলাকার শ্বশুরবাড়িতে অবরুদ্ধ অবস্থায় দিনাতিপাত করছে বলে দাবী করেছে তার পরিবার। এ ঘটনায় গত এক সপ্তাহ আগে নিখোঁজের দাবী জানিয়ে তার মা রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। এদিকে, শনিবার দুপুরে তাকে উদ্ধার করতে তার পরিবারের লোকজন শাহবাজপুরে গেলে তাদের উপর হামলা ও ধাওয়া করে শ্বশুর বাড়ির লোকজন।

অবরুদ্ধ মহসিন মিয়ার মা আছিয়া বেগম জানান, গত এক বছর আগে তার ছেলে মহসিন মিয়ার সঙ্গে ব্রাক্ষ্মবাড়িয়ার সরাইল থানার শাহবাজপুর ( লাল মিয়া পাড়া ) এলাকার আবুল হোসেন ওরফে রহিছের মেয়ে দিনা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই দিনা আক্তার নানা অজুহাতে তার ছেলে মহসিন মিয়ার সঙ্গে ঝগড়া করতো। গত প্রায় তিন মাস আগে ছেলের বউ তার বাপের বাড়ি চলে যায়।

এর একদিন পর তার ছেলেকে মোবাইল ফোনে শাহবাজপুরে যেতে বলে। মোবাইল ফোন পেয়ে পরেরদিন তার ছেলে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়ি ফিরে আসেনি। শ্বশুরবাড়িসহ বিভিন্ন স্থানে ছেলেকে খোঁজে না পেয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন তার মা আছিয়া বেগম।

এদিকে, গত দুই দিন আগে ছেলে শ্বশুর বাড়িতে অবরুদ্ধ অবস্থায় রয়েছে এমন তথ্য জানতে পেরে মহসিন মিয়াকে উদ্ধার করতে শনিবার দুপুরে তারা শাহবাজপুরে যায়। একপর্যায়ে  আবুল হোসেন ও তার লোকজন তাদের উপড় হামলা চালায় ও ধাওয়া করে। নিজেদের বাঁচাতে তারা কোনক্রমে পালিয়ে আসে।

add-content

আরও খবর

পঠিত