শোক দিবসে আলোড়ন সৃষ্টি করলেন পারভীন ওসমান ও আজমেরী ওসমান

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (শহর প্রতিনিধি) : বাঙালী জাতির সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করেছেন পারভীন ওসমান ও আজমেরী ওসমান। ১৫ ই আগস্ট মঙ্গলবার নারায়ণগঞ্জের বিভিন্নস্থানে এবারই প্রথমবারের মত শোক দিবসে একত্রিত হয়ে তাদের উপস্থিতি থাকতে দেখা যায়। এতে করে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের নেতাকর্মী ও আজমেরী ভক্তদেরকে বেশ উৎফুল্ল মনোভাব দেখা যায়। এবং দুজনকে একসাথে পেয়ে অত্যন্ত খুশি হয়ে নেতাকর্মীরা বলতে থাকেন আমরা আশার চেয়ে আজ অনেক বেশী পেলাম। আমারা নাসিম ভাইকে হারিয়েছি, তাঁর হারানোর বেদনা হৃদয়ে গেথেঁ গিয়েছে। তবে আপনারা আমাদের অনুষ্ঠানে এসে আজ আমাদের ধন্য করেছেন। এলাকাবাসীর কাছে আমাদের মান রেখে আজ এক অবিস্বরণীয় আলোড়ন সৃষ্টি করেছেন। তাই আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় পারভীন ওসমান বলেন, সমগ্র জাতি আজ শোকাহত। ঘাতকরা এই মহান নেতাকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মমভাবে হত্যা করে ভেবেছিল বঙ্গবন্ধুকে চিরতরে মুছে ফেলেছে। যা কখনোই সম্ভব হবে না, যতদিন এই স্বাধীন বাংলাদেশ আছে ততদিনই বাঙ্গালীর হৃদয়ে বঙ্গবন্ধু আছে এবং খাকবে। আমরা বঙ্গবন্ধুকে ভালবাসি আর ওনার প্রেরণা নিয়েইে আজও যোগ্য কন্যা র্বতমান প্রধানমন্ত্রি শেখ হাসিনার সুন্দর বাংলাদেশ গড়ার অগ্রযাত্রায় আমরা সর্বদা পাশে আছি এবং থাকব। আমার ছেলে আজমেরী ওসমানের জন্য আপনারা দোয়া করবেন। প্রয়াত নাসিম ওসমান যেভাবে আপনাদের পাশে ছিলো আমরাও যেন জনগনের সেবায় পাশে থাকতে পারি।

জাতির জনক  বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের বিভিন্নস্থানে মিলাদ,  দোয়া ও রান্না করা খাবার বিতরণের আয়োজন করা হয়। অনুষ্ঠানের পূর্বে বক্তব্যকালে তিনি  উল্লেখিত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন, নাসিম ওসমান স্মৃতি দু:স্থ্য কল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, বিপ্লব,  শ্রমিক ইউনিয়নের সভাপতি তাহের, খায়ের, মামুন,নাসির, ঝিকু, সুমন, আশিক, সবুজ, রপুু, সোহাগ,  প্রমূখ।

add-content

আরও খবর

পঠিত