শামীমের কাছে ক্ষমা চাইলে আইভীর জয় সহজ হতে পারে

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( বিশেষ প্রতিনিধি ) : নৌকা নিয়ে বিপাকে পড়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। কারণ তিনি আগে ছিলেন দোয়াত-কলম প্রতীকধারী জনগনের মনোনীত আর এখন আওয়ামী দলীয় প্রার্থী। আগে তিনি বিএনপি আওয়ামীলীগসহ সর্বদলীয় ভোটে হয়েছেন জনপ্রতিনিধি। কিন্তু এবার আর এসব ভোট তিনি পাচ্ছেন না। মাঠে আছে ধানের শীষ। বিএনপির এটাই সুযোগ নিজ দলীয় প্রার্থীকে জিতিয়ে নারায়ণগঞ্জের নগর এলাকায় অন্তত ক্ষমতার একভাগ এগিয়ে যাওয়া। তবে, শামীম ওসমানের কাছে ক্ষমা চেয়ে তাকে নিয়ে মাঠে নামলে আইভীর এ শঙ্কা কেটে যেতে পারে এমনটাই মন্তব্য এখন নগরীর সাধারণ ভোটারদের।

বিএনপি এবং ২০দল এবার ভোট দেবে তাদের দল তথা জোটের প্রার্থী ধানের শীষ প্রতীকধারী অ্যাডভোকেট শাখাওয়াতকে। পাশাপাশি ওসমানপন্থী আওয়ামীলীগের ভোটাররা জীবনে প্রথমবারের মত আইভীর বদ আচরনের কারনে এবং নেতা শামীম ওসমানের ইমেজ রক্ষার্থে আইভী ঠেকাও আন্দোলনের শেষ কৃত্য সম্পাদনে নৌকা রেখে ধানের শীষে দিতে পারেন ভোট।

জাতীয় পার্টির নেতারাও প্রয়াত জননেতা আলহাজ্ব নাসিম ওসমানের সম্মানে আঘাতকারী আইভীকে দেবেনা ভোট। তারা অ্যাডভোকেট শাখাওয়াতকে নয় ভোট দেবে আইভীর প্রতিদ্বন্দ্বীকে, যা হতে পারে ধানের শীষে নয় ওয়ার্কার্স পার্টির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মাহবুবুর রহমান ঈসমাইলের কোদাল প্রতীকে। এটা তাদের প্রতীক নয় প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভের বহি:প্রকাশ। এক্ষেত্রে হয় ধানের শীষের ভোট বেড়ে যাবে এবং মেয়র হয়ে যাবেন অ্যাডভোকেট শাখাওয়াত অথবা অল্প কিছু ভোটের ব্যবধানে অনেক কষ্টে জয়ে পৌঁছতে পারেন ডা. সেলিনা হায়াৎ আইভী।

তবে সাধারণ জনতার ভাষ্য, শামীম ওসমানের কাছে এত দিনের বদ আচরনের জন্য নিজ গুনে আইভী যদি ক্ষমা চান এবং তাকে সাথে নিয়ে মাঠে নামতে পারেন, তাহলে হয়তো এ শঙ্কা থেকে খুব সহজেই তিনি পার পেতে পারেন।

add-content

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর

পঠিত