রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া পিকআপ গাজীপুরে উদ্ধার, আটক -১

নারায়ণগঞ্জ বার্তা ২৪ (রূপগঞ্জ প্রতিনিধি) : গত মঙ্গলবার রূপগঞ্জের ভুলতা হারবেষ্ট এলাকা থেকে ছিনতাই হওয়া মাছবোঝাই  ট্রাক গাজীপুরের চান্দিনা এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ঘটনার সঙ্গে জড়িত থাকায়  আল-আমিন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তবে ছিনতাই হওয়া মাছ উদ্ধার করা যায়নি।

মামলার বাদী হেলাল উদ্দিন জানান, ২৬ ডিসেম্বর মঙ্গলবার ভোরে মৌলবীবাজার থেকে এক লাখ ৬০ হাজার টাকার মাছ পিকআপে করে যাত্রাবাড়ির উদ্দেশ্য রওনা হন। পিকআপটি রূপগঞ্জের হারবেষ্ট গার্মেন্টস এলাকায় পৌছলে মাইক্রোবাস যোগে আসা সংঘবদ্ধরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে পিকআপ ভ্যানটির গতিরোধ করে।

পরে কাগজপত্র চেক করার কথা বলে গাড়ির চালককে নিচে নামিয়ে মাছ বোঝাই পিকআপ ভ্যানটি ছিনতাই করে নিয়ে যায়। হেলালউদ্দিন ছিনতাই বিষয়ে র‌্যাব-১ এর সদস্যদের জানালে ডিএডি মুহিন আহাম্মেদের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে গাজিপুর জেলার জয়দেবপুর চান্দিনা চৌরাস্তার একটি মাছের আড়ৎ থেকে খালি পিকআপ ভ্যানটি উদ্ধার করে।

এসময় আলামিন নামে এক যুবককে আটক করা হয়। আটক আলামিন মাদারীপুর জেলার সদর উপজেলার খাগদি গ্রামের মৃত উসমান গনির ছেলে। বুধবার (২৭ ডিসেম্বর) বিকালে র‌্যাব-১ এর ডিএডি মহিন আহাম্মেদসহ র‌্যাব সদস্যরা পিকআপ ভ্যানসহ আটক আল-আমিনকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

add-content

আরও খবর

পঠিত