রূপগঞ্জে মাইক্রোবাসে ডাকাতির চেষ্টা, গ্রেফতার-৪

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( রূপগঞ্জ প্রতিনিধি ) : রূপগঞ্জে যাত্রীবাহী মাইক্রোবাসে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতদের ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। সোমবার ভোরে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়ক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, কাঞ্চন উত্তরপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম (৩০), ছাবেদ আলীর ছেলে আলামিন (২৯), আব্দুল হামিদের ছেলে মনজুর মিয়া (৪৫) ও সফি আলীর ছেলে ওসমান গনি (৩০)।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির আহাম্মেদ জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারেন চরপাড়া এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখেন একটি যাত্রীবাহী মাইক্রোবাসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। এসময় পুলিশ ডাকাতদের ধাওয়া করে চার ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হন। বাকিরা পালিয়ে যায়। পরে ডাকাতদের  ব্যবহৃত দুইটি বড় ছোরা একটি রামদা উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির আহাম্মেদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পুলিশ আসামীদের সাত দিনের রিমান্ড আবেদন করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছেন।

add-content

আরও খবর

পঠিত