মেয়র আইভী অসুস্থ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছে। ১৮ই জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে অসুস্থ্য হয়ে পড়ায় তাকে দ্রুত রাজধানীর ল্যাব এইড হাসপাতালে পাঠানো হয়। আইভী প্রেশার ও হার্টের সমস্যায় ভুগছিলেন। বিকাল ৫টার দিকে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে।  সেখানে ৫ সদস্যের মেডিকেল র্বোড তাঁর চিকিৎসা করছে।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল সার্জন (আরএমও) আসাদুজ্জামান জানান, খবর পেয়ে বিকেল ৪টায় মেডিসিন কনসালটেন্ট রাজা, অথোপিডিক্সের ডা. জনি, ইমন ও ফাতেমা চার সদস্যের একটি মেডিক্যাল টিম মেয়র আইভীর মেডিক্যাল চেকআপ করেছে। তারা প্রাথমিক অবস্থায় মেয়রের প্রেসার লো পেয়েছে। চিকিৎসার পরবর্তী পদক্ষেপ গ্রহণ করতে মেডিক্যাল চেকআপের জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

জানা গেছে, মেয়র বিকালে নিজ কার্যালয়ে একটি জাতীয় দৈনিকের সাংবাদিকের সঙ্গে আলাপ করছিলেন। এ সময় তিনি অসুস্থ বোধ করেন। বমি ভাব হলে তিনি বমি করেন। পরে বের হয়ে স্যালাইন খান।

এদিকে মেয়র অসুস্থ হয়ে পড়লে সিটি করপোরেশনের মেডিক্যাল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল তার প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসকরা এ সময় তার প্রেসার লো পাচ্ছিলেন। তাকে তাৎক্ষণিক স্যালাইন পুশ করার সিদ্ধান্ত নেন তারা। পরে শারীরিক অবস্থার অবণতি হলে তাকে নিয়ে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা দেন চিকিৎসকরা।

add-content

আরও খবর

পঠিত