মা-বাবার দোয়া না থাকলে বড় হওয়া যায় না : আঞ্জুমান আরা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : যতই শিক্ষিত হও মা বাবার মনে কষ্ট দিয়ে প্রকৃত মানুষ হতে পারবে না। আর পিতা-মাতার দোয়া না থাকলে বড় হওয়া যায় না। সু-শিক্ষায় শিক্ষিত হতে হলে পিতা-মাতা ও শিক্ষকদের শ্রদ্ধা করতে হবে, তাদের নির্দেশ মেনে চলতে হবে। মনে রাখতে হবে বর্তমান সরকার প্রধান একজন নারী। শিক্ষা ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নকল মুক্ত পরিবেশ, বছরের শুরুতে বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়াসহ যুগান্তকারী পদক্ষেপ নিয়েছেন।

১৫ই মার্চ বৃহস্পতিবার বিকেলে চিত্তরঞ্জন কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদিকা ও বিদ্যালয়ের শহিদা ভবনের প্রতিষ্ঠাতা আনঞ্জুমান আরা আকসির শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন। এসএমসি,শিক্ষক ও শিক্ষার্থীরা স্কুলের ভবন বৃদ্ধির  দাবী জানালে প্রধান অতিথি স্কুলের শহিদা ভবন তৃতীয় তলা করার প্রতিশ্রুতি প্রদান করেন।

এসএমসি সভাপতি বি.এম. আমির হোসেনের সভাপতিত্বে ও শাখাওয়াত হোসেন খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ মজিবুল হক,ইঞ্জিনিয়ার আঃ আজিজ,মোঃ মোশারফ হোসেন,প্রধান শিক্ষক মনিশংকর হালদার,ক্রীড়া শিক্ষক হাসান মিয়া। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন,আখতারুজ্জামান,অনিমা রাণী,তাহমিনা আক্তার,আনোয়ার হোসেন,কাজী মহসিন,আল আমিন,লিয়াকত হোসেন লেকু, নাজমুল ইসলাম বাবুল,আজিজুল হক মাস্টার,জাহাঙ্গীর হোসেন স্বাধীনসহ প্রমুখ।

আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়। পরে  শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

add-content

আরও খবর

পঠিত