মাসদাইর কবরস্থান মসজিদে ৮০ টন এসি দিলেন ডাচ বাংলা ব্যাংক চেয়ারম্যান শাহাবুদ্দিন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কবরস্থান জামে মসজিদে ৮০ টনের এসি প্রদান করেছেন ডাচ বাংলা ব্যাংকের চেয়ারম্যান শাহাবুদ্দিন আহম্মেদ। শনিবার (২৭ মে) ৪০ লক্ষ টাকা মূল্যের জাপানের তৈরী জেনারেল ব্র্যান্ডের এই এসি মসজিদের পক্ষ থেকে গ্রহণ করেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

ডাচ বাংলা ব্যাংকের চেয়ারম্যান শাহাবুদ্দিন আহম্মেদের ব্যক্তিগত অনুদানে পাঠানো এ এসি তার প্রতিনিধি জহিরুল ইসলাম মসজিদে এসে পৌঁছে দেন বলে জানিয়েছেন কাউন্সিলর খোরশেদ।
তিনি জানান আগামীকাল থেকেই এসিগুলো মসজিদে লাগানো শুরু হবে এবং আগামী  ৬ রমজানের (৩ রা জুন) মধ্যে এসি পুরো দমে চালু করতে পারবো ইনশাল্লাহ।
উল্লেখ ২০০৯ সালে পৌরসভা থাকাকালীন সময়ে মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর নেতৃত্বে ও কাউন্সিলার খোরশেদের তত্বাবধায়নে নারায়ণগঞ্জের সর্ববৃহৎ এই মসজিদের নির্মান কাজ শুরু হয়। শহর ও শহরতলীর সর্বস্তরের জনগন ও ডাচ বাংলা ব্যাংকের সহযোগিতায় প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে গত বছর মসজিদের কাজ শেষ হয়। গত বছর ২৭ শে মে আনুষ্ঠানিক ভাবে জুম্মার নামাজ আদায়ের মাধ্যমে নিয়মিত নামাজ শুরু হয়। আরো প্রায় ৫ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান আছে।

add-content

আরও খবর

পঠিত