মাসদাইরে ভাষা সৈনিক আব্দুল আলী ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : পশ্চিম মাসদাইরে ভাষা সৈনিক ও শ্রমিক নেতা আব্দুল আলী মেম্বার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ১৯ই জানুয়ারী শুক্রবার বিকেলে ১৬ টি টিমের মধ্যে অনুষ্ঠিত টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হয়ে সেভেন স্টার ক্লাব এলইডি টিভি পুরস্কার পায়। এতে রানার্স আপ হয়েছে রাসেল স্পোর্ট ক্লাব।

টুর্নামেন্ট উদ্বোধন পুরস্কার বিতরণি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন ৮ নং ওয়ার্ড সদস্য আতাউর রহমান প্রধান, ৭,৮ ও ৯ নং ওয়ার্ড সদস্য রোজিনা আক্তার, মুক্তিযোদ্ধা রমিজউদ্দিন রমু, পশ্চিম মাসদাইর প্রাইমারী স্কুল কমিটির সদস্য মোঃ আশরাফ ও আইরিন আক্তার জিমি, মাহতাব ভুইয়া, জামাল উদ্দিন, আয়োজক মামুন, জাকির, রাকিব, অপু, ইমরান, সজিব, অভি, নিলয়, আরমান, শান্ত, রাজু ও আব্দুল আলী মেম্বার স্মৃতি সংঘের সভাপতি মো: মনির হোসেন প্রমুখ।

উল্লেখ্য, ভাষা সৈনিক ও শ্রমিক নেতা আব্দুল আলী ফতুল্লার মাওলা টেক্সটাইলসহ ২২ টি মিলের সিবিএ’র প্রতিষ্ঠাতা। তিনি মাসদাইর প্রগতী সংঘের অন্যতম প্রতিষ্ঠাতা। এছাড়া তিনি ১৯৭৭ সালে এনায়েতনগর ইউপির বৃহত্তর ৩ নং ওয়ার্ডের( বর্তমানে ৭,৮.৯) প্রথম মেম্বার নির্বাচিত হন। ১৯৮৯ সালের ২৩ নভেম্বর তিনি মারা যান।

add-content

আরও খবর

পঠিত