ভাষা সৈনিক শামসুজ্জোহার সমাধীতে নাসিম ওসমান ফাউন্ডেশনের পুষ্পার্ঘ্য অর্পণ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : ভাষা সৈনিক একেএম শামসুজ্জোহার ৩১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শ্রদ্ধাঞ্জলী জানিয়েছেন নাসিম ওসমান স্মৃতি দু:স্থ ও কল্যান ফাউন্ডেশন।  মঙ্গলবার ২০ ফেব্রুয়ারী সকালে একেএম শামসুজ্জোহার সমাধীতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জানায় সংগঠনটির নেতৃবৃন্দ। এছাড়াও আজমেরী ওসমানের পক্ষ থেকে তাঁর দাদার সমাধীতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এরপর মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এদিকে দিনটিকে কেন্দ্র করে একেএম শামসুজ্জোহা স্মৃতি সংসদ ,আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও অন্যান্য সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নাসিম ওসমান স্মৃতি দু:স্থ ও কল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, শ্রমিক ইউনিয়নের সভাপতি মামুন, জেলা বাস শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং-৩৮১০) সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মেস্তফা, নাসির, সুমন, বাবু প্রমুখ।

উল্লেখ্য, ১৯৮৭ সালের ২০ ফেব্রুয়ারী একে এম শামসুজ্জোহা মৃত্যুবরণ করেন। তিনি একাধারে ভাষা সৈনিক, আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য, গণ পরিষদের সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সংসদ সদস্য ছিলেন। ২০১২ সালে মহান মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তিনি স্বাধীনতা পদক (মরণোত্তর) লাভ করেন।

add-content

আরও খবর

পঠিত