ব্যবসায়ীর চোখ উৎপাটন ও হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( রূপগঞ্জ প্রতিনিধি ) : নারায়নগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জসীম উদ্দিন ভুইয়া (৫০) নামে এক ব্যবসায়ীকে প্রতিপক্ষের লোকজন লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে চোখ উৎপাটন ও হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ২৩ ই অক্টোবর সোমবার দুপুরে উপজেলার রূপসী বাগবাড়ি এলাকায় ঘটে এ ঘটনা।

আহত জসীম উদ্দিন জানান, প্রতিপক্ষ শাহীন ও আরকান মিয়ার সাথে তাদের বাড়ির সীমানার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধকে কেন্দ্র করে সোমবার দুপুরে শাহীন, আরকান, আলমগীরসহ আরো ৫/৬ জন দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময়  হামলাকীদের বাঁধা দিলে লোহার রড দিয়ে তাকে এলোপাথাড়ি ভাবে পিটিয়ে গুরুতর জখম করে।

একপর্যায়ে হামলাকারীরা তার চোখ উৎপাটন ও হত্যার চেষ্টা চালায়। ব্যবসায়ীর ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপরে শাহীন ও আরকানের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরেুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ন মিথ্যা বলে দাবী করেন।রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

add-content

আরও খবর

পঠিত