বোনকে বাঁচাতে গিয়ে ভাই খুন, দুইজন গ্রেফতার

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বোনকে বাঁচাতে গিয়ে ইভটিজারদের হাতে যুবক খুনের ঘটনায় প্রধান আসামীসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ১৯ ই জানুয়ারী শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্য্যালয়ে সংবাদ সম্মেলন থেকে এ তথ্য জানানো হয়। আসামীদের বৃহস্পতিবার রাতে কক্সবাজার জেলা সদরের পশ্চিম গোমাতলী গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে কক্সবাজারের একটি নদীর মাঝখানে শাম্পানে ঘুমন্ত অবস্থায় তাদের দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুইজন সোনাগাঁয়ের বন্দেরা গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাকির হোসেন(২৭) ও সারোয়ারের সন্তান আলো মিয়া(২৫)।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, সেনারগাঁ উপজেলার ছোট সাদীপুর গ্রামের মোতাহার হোসেনের মেয়ে ফাতিহা আক্তার মিতু। উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী মিতুকে কলেজে যাওয়া আসার পথে পার্শ্ববর্তী এলাকার জাকিরসহ কয়েকজন বখাটে যুবক উত্ত্যক্ত করতো। বিষয়টি মিতু পরিবারের সবাইকে জানালে তার মামাতো ভাই সুলতান আহম্মেদ মিন্টু বখাটে যুবকদের কাছে গিয়ে এর প্রতিবাদ জানায়। এই ঘটনার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে গত ১২ জানুয়ারী সকাল সাড়ে দশটায় জাকির ও তার সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মিন্টুর উপর হামলা চালায়। কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে তাকে।

গুরুতর আহত অবস্থায় মিন্টুকে রাজধানীর নর্দান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইদিন পর ১৪ জানুয়ারী মিন্টুর মৃত্যু হয়। এ ঘটনায় ১৬ জানুয়ারী নিহত মিন্টুর বাবা সামছুল হক প্রধান ওরফে সুরুজ মিয়া বাদি হয়ে ১৩ জনকে আসামী করে সোনারগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মো. শরফুদ্দিন, সোনারগাঁও থানার ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল জব্বার, গোয়েন্দা পুলিশের সহকারী পরিদর্শক মফিজুল ইসলাম প্রমুখ।

add-content

আরও খবর

পঠিত