বিএনপি যেন নির্বাচন বানচালের চেষ্টা না করে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( ডেস্ক রিপোর্ট ) : বিএনপি আবার -আগুন সন্ত্রাস- শুরু করেছে বলে মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপি যেহেতু নির্বাচনে আসার সিদ্ধান্ত নিয়েছে, সেহেতু তাদের প্রতি আহ্বান থাকবে, তারা যেন নির্বাচন বানচালের চেষ্টা না করে। তাদের উচিত সুষ্ঠু নির্বাচনের জন্য সহায়তা করা । ১৫ নভেম্বর বৃহস্পতিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভার সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ২০১৪ সালে আগুন সন্ত্রাস করে বিএনপি নির্বাচন বন্ধ করতে চেয়েছিল। পারেনি। এবারও পারবে না। আগামীতেও না। কারণ, জনগণ আমাদের সঙ্গে আছে। জনগণ চায় একটা উৎসব মুখর পরিবেশে নির্বাচন হোক। যে নির্বাচনে তারা ভোট দিয়ে তাদের মনের মতো সরকার গঠন করবে।

নির্বাচনে সব দল আসার ঘোষণায় দেশে উৎসব মুখর পরিবেশ তৈরি হয়েছে মন্তব্য করে সরকার প্রধান বলেন, ঠিক এ সময় নয়া পল্টনের ওই ঘটনা ঘটলো। জনগণ যখন উৎসব মুখর হয় তখন তো বিএনপির খুব খারাপ লাগে। তারা সেই উৎসবে পানি ঢালে। বিএনপির এক নেতা তার মিছিল নিয়ে এলো। তারপর পুলিশের সঙ্গে মারপিট। অনেক পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করলো, সরকারি তিনটা গাড়িও পোড়ালো। ২০১৪-২০১৫ সালের আদলে গত বুধবার অগ্নিসন্ত্রাস করে আবার প্রমাণ করলো মানুষকে আগুন দিয়ে পোড়ানো ছাড়া বিএনপি কোনও কাজ করতে পারে না।’

দলের সংসদীয় বোর্ডের এ বৈঠকে আরও উপস্থিত ছিলেন সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফরুল্লাহ, ওবায়দুল কাদের, ড. আব্দুর রাজ্জাক, কর্নেল (অব.) ফারুক খান, রাশিদুল আলম ও প্রমুখ।

add-content

আরও খবর

পঠিত