বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপনে এমপি সেলিম ওসমানের নানা কর্মসূচী

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। যার মধ্যে বন্দর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান এবং সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সকলের অংশ গ্রহনে ৫০০ পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা আয়োজনে শনিবার ১৭মার্চ সকাল থেকে বিকেল পর্যন্ত এসব কর্মসূচী পালন করা হবে।

শনিবার সকাল ৯টায় নারায়ণগঞ্জ কলেজ কর্তৃপক্ষের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিবেন এমপি সেলিম ওসমান। তিনি উক্ত প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।

পরে সকাল ১১টায় এমপি সেলিম ওসমানের উদ্যোগে এবং বন্দর উপজেলা প্রশাসনের আয়োজনে বন্দর সমরক্ষেত্র মাঠে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন অনুষ্ঠানে যোগ দিবেন। সেখানে উপজেলার দুটি কলেজ, ২৭টি মাধ্যমিক বিদ্যালয়, ৭৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়, কিন্ডার গার্টেন, মাদ্রাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, আওয়ামীলীগ, জাতীয় পার্টি সহ সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিদের অংশ গ্রহনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর ৫০০ পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিনের আনন্দ উদযাপন করা হবে। কেক কাটা, আলোচনা সভার পর পর অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে দর্শক মাতাবেন পাওয়ার বয়েজ ব্যান্ড দলের কন্ঠ শিল্পীরা। ইতোমধ্যে সমরক্ষেত্র মাঠে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে এমপি সেলিম ওসমানের উদ্যোগে ও বন্দর উপজেলা প্রশাসনের আয়োজনে বন্দর সমরক্ষেত্র মাঠে ২০১৬ এবং ২০১৭ সাথে যথাক্রমে ৩০০ এবং ৪০০ পাউন্ডে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিনের আনন্দ উদযাপন করা হয়েছে। যা রীতিমত নারায়ণগঞ্জ সহ সারা দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়েছিলো। ওই অনুষ্ঠানে গুলো উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান গুলো থেকে দশ হাজারের অধিক সংখ্যক শিক্ষার্থী অংশ নিয়ে ছিলো।

add-content

আরও খবর

পঠিত