নোভা ডায়াগনস্টিক সেন্টারে দুদকের অভিযান

নারায়ণগঞ্জ বার্তা ২৪: নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় নোভা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) একটি দল৷ বুধবার (১২ জুন) দুুপুর দেড়টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ অভিযান চলে৷

এর আগে ৬ জুন দুদকের গণশুনানিতে নোভা ডায়গনস্টিক সেন্টারের বিরুদ্ধে টেস্ট বাণিজ্যসহ অনিয়মের অভিযোগ ওঠে৷ অভিযানে নেতৃত্ব দিয়েছেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক মঈনুল হাসান রওশনী।

তিনি জানান, গত ৬ জুন নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত দুদকের গণশুনানিতে নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের অব্যবস্থাপনা, দালালদের মাধ্যমে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে ডাক্তারদের টেস্ট বাণিজ্যসহ নানা অভিযোগ উত্থাপিত হয়। গণশুনানিতে সেবাদাতারা অভিযোগ করেন নোভা ডায়াগনস্টিক সেন্টার ও ডাক্তার অলোক কুমার সাহার বিরুদ্ধে। তখন দুদক কমিশনার (তদন্ত) মো. জহুরুল হক বিষয়টি খতিয়ে দেখার নির্দেশনা দেন৷ সেই নির্দেশনা ও সিদ্ধান্ত বাস্তবায়নে বুধবার নোভা ডায়ানস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে প্রাথমিক কিছু তথ্য পাওয়া গেছে৷ আরও তদন্তের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান দুদকের এ কর্মকর্তা।

add-content

আরও খবর

পঠিত