না.গঞ্জে ইসলামী আন্দোলনের প্রার্থীদের প্রস্তুতি ও সাংবাদিকদের সাথে মতবিনিময়

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : অবৈধ অস্ত্র ব্যবহাররোধে সকল অবৈধ অস্ত্র উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ¦ আলী হোসেন কাজল মাস্টার।

তিনি বলেন, সন্ত্রাসী ও পেশীশক্তি নির্ভর সকল অপশক্তিকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করতে হবে। নির্বাচনে কালো টাকার ব্যবহার রোধ, অবৈধ অস্ত্র উদ্ধার এবং সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে। ১৫ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৩টায় আই.এ.বি কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার ৫টি আসনের প্রার্থীদের প্রস্তুতি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় সভাপতিত্বের বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারি বেসরকারি সকল মিডিয়ায় সকল দলের সমান প্রচারণা নিশ্চিত করতে হবে। লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করতে হবে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি এবং সকল দলের সমান অধিকার নিশ্চিত করতে ইসিকে কাজ করতে হবে। সেই সাথে সেনাবাহিনী মোতায়েন এবং বিচারিক ক্ষমতা দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, মুফতী ইমদাদুল্লাহ (নারায়ণগঞ্জ-১), মুহা. নাসির উদ্দিন (নারায়ণগঞ্জ-২), আবুল কালাম মুন্সী (নারায়ণগঞ্জ-৫) সহ অন্যান্য নেতৃবৃন্দ। তা ছাড়া ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা ছানাউল্লাহ নূরী (নারায়ণগঞ্জ-৩), মুহা. শফিকুল ইসলাম (নারায়ণগঞ্জ-৪)।

add-content

আরও খবর

পঠিত