না.গঞ্জবাসীর দোয়া ও সমর্থন চাইলেন খোরশেদ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( স্টাফ রিপোর্টার ) : নাসিক সিটি করপোরেশনের ১৩নং ওর্য়াড এর তিন বারের নির্বাচিত কাউন্সিলার ও রাজনৈতিক কর্মী মাকছুদুল আলম খন্দকার খোরশেদ এর ২৩শে জানুয়ারি বুধবাার ৪৪ তম শুভ জন্মদিন। এ উপলক্ষে তিনি  বিগত দিনগুলিতে প্রাপ্ত সমর্থন ও ভালবাসার জন্য সন্মানিত নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন আগামী দিনেও আমি দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে নারায়ণগঞ্জবাসীর দোয়া, সমর্থন ও ভালবাসা কামনা করি।

খোরশেদ আরো বলেন, তৃণমূলের একজন জনপ্রতিনিধি হিসাবে মহান আল্লাহ তায়ালার রহমতে যতদিন বেচে থাকি ততদিন একটি বাসযোগ্য ও মানবিক মহানগরী গড়ার কাজে নিজেকে নিয়োজিত রাখবো। কোন রক্ত চক্ষুকে পরোয়া করবো না। নিজের যে কোন ত্যাগের বিনিময়ে হলেও জনগনের দেয়া ভোটের মর্যাদা রক্ষা করতে একটি বাসযোগ্য আধুনিক ও মানবিক নারায়ণগঞ্জ গড়তে কোন আপোষ করবো না ইনশা আল্লাহ।

পাশাপাশি খোরশেদ বলেন,  কোন ষড়যন্ত্রই আমাকে শহীদ জিয়ার আদর্শ থেকে বিচ্যুত করতে পারবে না। আমি গনতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে সর্বোচ্চ ত্যাগ শিকার করতে সর্বদা প্রস্তুত। তিনি ২০১৮ সালে মহানগর যুবদলে সভাপতি নির্বাচিত করায় ও জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় মহান আল্লাহর দরবারে শোকরিয়া, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞতা এবং নারায়ণগঞ্জ বিএনপি, মহানগর যুবদল ও অন্যান্য অংগ সংগঠনের নেতাকর্মীদের প্রতি সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

add-content

আরও খবর

পঠিত