নারায়ণগঞ্জে বর্নীল আয়োজনে ড্রাগণ প্যালেসের ইংরেজী নববর্ষ উদযাপন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( শহর প্রতিনিধি ) : সবশ্রেণীর মানুষের অংশগ্রহনে আর বিশিষ্ট শিল্পীদের সুরের মোহনা মধ্যদিয়ে শেষ হলো ইংরেজী নববর্ষকে বরণ। নারায়ণগঞ্জে বর্নীল আয়োজন করা হয় ইংরেজী নববর্ষকে ঘিরে। জামতলায় হিরা ড্রাগণ প্যালেসের কাউন্ট ডাউন পার্টিতে ইংরেজী নববর্ষকে বরণ করে নিতে বিভিন্ন আয়োজন করেন গান পরিবেশন করেন বিশিষ্ট কন্ঠশিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক জি.এম রহমান রনী, বাংলাদেশ আইডল খ্যাত শিল্পী বৃষ্টি, ক্ষুদে গানরাজের রানার্স আপ মৌমিতাসহ অন্যান্য শিল্পীরা এবং প্রখ্যাত শিল্পীদের কন্ঠে চলে লাইভ মিউজিক।

রাত ১১টা ৫৯মিনিটে ক্ষণগণনার মধ্যদিয়ে ১২টায় বাজার সাথে সাথে বিপুল পরিমাণ আতশবাজি আর মুহর মুহর উল্লাসে নতুন বছরকে স্বাগত জানায় আগত সবাই। এছাড়া শহরের চাষাড়ায় ও আতশবাজি আর সেলফির মাধ্যমে স্বাগত জানায় নতুন বছরকে। ফারিহা, সুমন, সিফাত, নুশরাত সহ আগত শিশুরা জানান, এরকম আয়োজন নারায়ণগঞ্জে দেখা যায়না এ রকম আয়োজন থাকলে আমাদের শিশুদের কষ্ট করে আর ঢাকা যেতে হবে না।

আয়োজক সুজিত সাহা, বিপ্লব রায়, মানিক চাঁদ, পলাশ রায় ও সনি সাহা জানান, সরকারের বিধি নিষেধ মেনেই আমরা সুন্দর একটি থার্টি ফাস্ট নাইট পার্টির আয়োজন করতে করেছি আর ধরনের আয়োজন নারায়ণগঞ্জে বিরল এ সফলতা আগামীতে আরো আয়োজনের সাহস দিবে। আশা করি আমাদের এ আয়োজন উপস্থিতদের নতুন বছরে সুন্দর এক অভিজ্ঞতা হয়ে থাকবে।

add-content

আরও খবর

পঠিত