নারায়ণগঞ্জে অনেক উন্নয়ন করেছি : এরশাদ

নারায়ণগঞ্জ র্বাতা ২৪ (বন্দর প্রতিনিধি) : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আজ আমি কোনো রাজনৈতিক বক্তব্য উপস্থাপন করবনা। যেহেতু আমি রাজনৈতিক প্রোগ্রামে আসি নাই। নারায়ণগঞ্জ -৫ আসনের এমপি সেলিম ওসমানকে আপনারা লাঙ্গল মার্কায় ভোট দিয়ে পুনরায় বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। আমি নারায়ণগঞ্জে অনেক উন্নয়ন করেছি, নারায়ণগঞ্জকে থানা থেকে জেলায় রূপান্তর করেছি, কাঁচপুর ব্রীজ আমি করেছি, এই মহাসড়ক আমি করেছি, এরকম অনেক উন্নয়নমূলক কর্মকান্ড প্রয়াত বীরমুক্তিযোদ্ধা নাসিম ওসমানকে দিয়ে করিয়েছি। ৩১ জুলাই সোমবার বিকালে নারায়ণগঞ্জের বন্দরে নাসিম ওসমান মডেল হাই স্কুল উদ্বোধনের অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ-৫, আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়য়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মেজর খালেদ আখতার (অব.), ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম সেন্টু, যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) এর জাতীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

তিনি আরও বলেন, এ স্কুলটি উদ্বোধন করতে পেরে আমি সৌভাগ্যবান । ঢাকা শহরে এতো সুন্দর স্কুল নেই। আমি সেলিম ওসমানকে দোয়া ও অভিনন্দন জানাচ্ছি। মসজিদের পরে স্কুলের স্থান। সেলিম ওসমান অনেক সওয়াব অর্জন করছে। নারায়ণগঞ্জে এসে আমার মনে হচ্ছে নারায়ণগঞ্জে কোন দল নাই। নারায়ণগঞ্জে শুধু ওসমান লীগ আর ওসমান পার্টি। আজকের দিনটি আমার কাছে স্মরণীয় থাকবে কারণ আজকের দিনে মুক্তিযোদ্ধা নাসিম ওসমান জন্ম নিয়েছিল।

এরআগে দুপুর ১টায় তিনি প্রথমে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ভবনে আসেন। এসময় ভবনের বিভিন্ন ফ্লোরে বিকেএমইএ এর ট্রেনিং সেন্টার পরিদর্শন করেন তিনি। এরশাদের সঙ্গে রয়েছেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার। সেখানে তাঁকে স্বাগত জানান এমপি সেলিম ওসমান। সঙ্গে ছিলেন চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, পরিচালক ফারুক বিন ইউসুফ পাপ্পু প্রমুখ।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, জাতীয় সংসদ সদস্য নুরুল ইসলাম ওমর, মোঃ আমির হোসেন ভুইয়া ও পীর ফজলুর রহমান মেজবাহ্, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবু জাহের চেয়ারম্যান ও সদস্য সচিব এ্যাডঃ মোঃ আব্দুল মজিদ খন্দকার, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ সানাউল্লাহ সানু ও সদস্য সচিব আকরাম আলী শাহীন, কেন্দ্রীয় নেতা- মোঃ সালাউদ্দিন খোকা মোল্লা, জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু, মাসুদুর রহমান মাসুম, নাসিম ওসমান মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রশিদ মিয়া, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবুল জাহের, জাতীয় পার্টি গুলশান থানা সভাপতি আব্দুস সাত্তার, রামপুরা থানার সভাপতি আবুল খায়ের, মোহাম্মদপুর থানার সভাপতি আবুল হাশেম, বাড্ডা থানার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

add-content

আরও খবর

পঠিত