নারায়ণগঞ্জের ঘটনায় সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে : ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জ র্বাতা ২৪ : নারায়ণগঞ্জের ঘটনায় যারা দলের অভ্যন্তরীণ কোন্দল জনসম্মুখে এনে ভাবমূর্তি নষ্ট করেছেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার ১৭ জানুয়ারি বেলা ১২টায় ধানমন্ডি ৩ নম্বরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে একথা বলেন তিনি। এ সময় সব পক্ষকে ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ বড় দল। এখানে সমস্যা তো মাঝে মাঝে হয়। তাদের এ সমস্যায় সিটি করপোরেশনের শান্তিপূর্ণ পরিবেশও নষ্ট করেনি আমাদের বিজয়েও বাধা হয়নি, ভোট ব্যাংকেরও ক্ষতি হয়নি। তবে যে ঘটনা ঘটেছে তা অনভিপ্রেত এবং অনাকাঙ্ক্ষিত। দলের অভ্যন্তরীণ কলহ জনসম্মুখে আসা খুবই খারাপ। আমার এ বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে।

তিনি আরও বলেন, আমি রাতেই দলের প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। আমাকে যখন নারায়ণগঞ্জের পুলিশের এসপি ঘটনা জানান, তখন আমি দুইজনকেই (সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমান) ফোন করে বলেছি অনভিপ্রেত ঘটনা স্টপ করতে। দুইপক্ষকেই ডাকবো এবং বিষয়টি খতিয়ে দেখবো। আমি শামীম ওসমানকে ফোন করবো কি মারামারি করতে? মারামারি বন্ধ করতেই আমি ফোন করেছি। এই প্র্যাক্টিসটা বন্ধ করতে হবে।

আজ সকালেও দুইজনের সঙ্গে আমার কথা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও কথা বলেছি। আজই স্বরাষ্ট্রমন্ত্রী তাদের দুজনকে ডাকবেন। যারা প্রকাশ্যে অস্ত্রবাজি করেছেন, গোলাগুলিতে অংশ নিয়েছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সাংগঠনিক ভাবেও তাদের ডাকা হবে। এ ঘটনায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে বলে জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

add-content

আরও খবর

পঠিত