না:গঞ্জে সড়ক দূর্ঘটনায় গার্মেন্ট শ্রমিক নিহত, মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ কাঁচপুরে সড়ক র্দূঘটনায় ফিরোজা বেগম (৪২) নামে এক গার্মেন্ট শ্রমিক নিহত হয়েছে। সোমবার সকাল ৮ টায় রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাতনামা গাড়ির চাপায় ফিরোজা বেগম ঘটনাস্থলে মারা যান।  খবর পেয়ে সিনহা টেক্সটাইল মিলের শ্রমিকরা রাস্তায় নেমে পড়েন। নিহতের ঘটনায় ৮টা থেকে ১০টা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন বিক্ষুব্ধ শ্রমিকরা।

নিহত ফিরোজা বেগম আড়াইহাজার উপজেলার বিশনন্দী এলাকার দুখাই মিয়ার স্ত্রী। তিনি রূপগঞ্জ উপজেলার তারাবো এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে সিনহা টেক্সটাইল মিলের ঝাড়ুদার হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে সোমবার সকাল ৮টায় অজ্ঞাতনামা গাড়ির চাপায় সিনহা টেক্সটাইল মিল শ্রমিক নিহত হওয়ার পর শ্রমিকদের উত্তেজনা থেকে রেহাই পেতে কাঁচপুরে শিল্প পুলিশ দ্রুত মরদেহ সরিয়ে নিয়ে যায়। আর মরদেহ গুমের অভিযোগে বিক্ষুব্ধ শ্রমিকরা উত্তেজিত হয়ে গাড়ি ভাংচুরের চেষ্টা চালায়। পরে কাঁচপুর শিল্প পুলিশ ও হাইওয়ে পুলিশের যৌথ উদ্দেগে বিক্ষুব্ধ শ্রমিকদের শান্ত করে রাস্তা থেকে সরিয়ে দেয়া হয়। পরে ঢাকা-সিলেট মহাসড়কের যানচলাচল স্বাভাবিক হয়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি শেখ শরীফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিক্ষুব্ধ শ্রমিকদের রাস্তা থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

add-content

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর

পঠিত