নতুন প্রজন্ম যত বেশী খেলাধূলায় আসক্ত থাকবে ততই ভালো থাকবে: জেলা প্রশাসক

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, আমাদের নতুন প্রজন্ম যত বেশী খেলাধূলায় আসক্ত থাকবে ততই ভালো থাকবে। বর্তমান নাশকতা জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ থেকে দূরে থেকে সুস্থ্য ধারায় পড়ালেখার পাশাপাশি খেলাধূলা করতে হবে। খেলা মানুষের মন ভালো রাখে আর মন ভালো থাকলেই স্বাস্থ্য ভালো থাকে।

২৪ অক্টোবর  সোমবার সকাল ১০ টায় ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা প্রশাসন আয়োজিত, জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সহযোগিতায় ও জেলা ক্রীড়া সংস্থার পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত এই টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, জেলা প্রশাসক আরো বলেন, আমাদের পরবর্তী প্রজন্ম নেতৃত্ব দিবে এই বাংলাদেশ এগিয়ে নেওয়ার লক্ষ্যে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ভিশন ২০২১ এবং ৪১ সালের বিশাল ভূমিকা রাখবে এই প্রজন্ম। তিনি অভিভাবকদের তার সন্তানকে মানুষ গড়ার লক্ষ্যে পড়ালেখার পাশাপাশি ক্রীড়ামনা করার আহবান জানান।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ঢাকা বিভাগীয় আঞ্চলিক পর্যায়ের সেমি ফাইনাল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন  করেন জেরা প্রশাসক মো: রাব্বী মিয়া।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহীন আরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক তানভীর আহম্মেদ টিটু।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দা মাহফুজা বেগম, ঢাকা, মুন্সীগঞ্জ জেলার প্রাথমিক শিক্ষা অফিসার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার চৌধুরী, আড়াইহাজার উপজেলা ইউএনও কামাল হোসেন ।

add-content

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর

পঠিত