নগরীতে আজমেরী ওসমানের তাক লাগানো বর্ণাঢ্য র‌্যালী

নারায়ণগঞ্জ বার্তা (স্টাফ রিপোর্টার) : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ ৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের একমাত্র পুত্র আজমেরী ওসমানের নেতত্বে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (২৬ মার্চ) বিকেল সাড়ে ৪ টায় বৃষ্টি উপেক্ষা করে সরকারী তোলারাম কলেজ মোড় থেকে র‌্যালী নিয়ে নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষীন করে। এসময় সাথে ছিলেন প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সহধর্মীনী পারভীন ওসমান ও আজমেরী ওসমানের সহধর্মিনী সাবরীনা ওসমান জয়া।

1

মিছিলে অংশ নেয়া যুবকদের গায়ে সাদা টি-শার্টে লাল-সবুজের মাঝে বঙ্গবন্ধুর ছবি দেখা যায়। মাথায় মহান স্বাধীনতার বেচ সহ নানা রং এ সজ্জিত অর্ধশতাধিক মোটর সাইকেল ও হাজারো নেতাকর্মীর ঢল সকলের নজর কাড়ে। মুক্তিযোদ্ধাদের গেরীলা অস্ত্রে সজ্জিত রুপ নেয় তরুণরা। ত্রিশ ফুট দীর্ঘ বাংলাদেশের পতাকা ও স্বাধীনতার গান র‌্যালীটিকে আরও প্রাণবন্ত করে তোলে। সাথে শোভা পায় বিভিন্ন রং-বেরংয়ের ব্যানার ফেস্টুন। এ সময় মিছিলের মাঝামাঝি খোলা জিপ গাড়িতে আজেমরী ওসমানের ছেলে আলিফ ওসমানকে জাতীয় পতাকা হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

2

এরপর মাসদাইর পৌর কবরস্থানে গিয়ে দাদা-দাদী সহ প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবর জিয়ারত ও শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত সহ দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। দোয়া শেষে র‌্যালীটি পুনরায় সরকারী তোলারাম কলেজ মোড়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের সহধর্মীনী পারভীন ওসমান ও আজমেরী ওসমান।

3

এসময় আগত কর্মীরা উচ্ছাসিত হয়ে বলেন, নাসিম ভাইয়ের মৃত্যুর পরে তাদের পরিবার সবসময়ই আমাদের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। দীর্ঘ সময় পেরিয়ে পুরো পরিবারকে এমন একটি অনুষ্ঠানে একসাথে পেয়ে আমরা আনন্দিত। স্বাধীনতা দিবস উপলক্ষে এমন একটি র‌্যালীর আয়োজনে সকলকে তাক লাগিয়ে দিয়েছে নাসিম ওসমান পরিবার।

4

র‌্যালীতে নাসিম ওসমান স্মৃতি দুস্থ্য ও জনকল্যান ফাউন্ডেশন এর সভাপতি তরিকুল ইসলাম লিমন, জেলা শ্রমিক পার্টির সভাপতি আবুল খায়ের ভূইয়া, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, শহর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল কাদির, মহানগর শ্রমিক পার্টির সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী, মহানগর যুব সংহতির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুব সংহতির সাবেক আহ্বায়ক মো.শরীফ হোসেন, নাসির, সুমন, জাতীয় ছাত্র সমাজের শাহ আলম সবুজ, রুপু, সোহাগ, আশিক সহ জাতীয় পার্টি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।5

add-content

আরও খবর

পঠিত