দেয়াল ধসে শিশু সহ ৪ জন নিহত

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( ফতুল্লা প্রতিনিধি ) : নারায়ণগঞ্জ ফতুল্লা উপজেলায় একটি নির্মানাধীন ভবনের দেয়াল ধসে তিন বোন ও শিশু সহ ৪ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো ওই এলাকার ট্রাক হেলপার সাইফুল ইসলামের মেয়ে লামিয়া (১২), লাবণী (৮), লিমা (৩) এবং নির্মান শ্রমিক আলমগীর (২২)। নিহত আলমগীর শরিয়তপুর জেলার ডামুড্যা এলাকার আব্দুর রশিদ খানের ছেলে।

২৩ই অক্টোবর সকালে পাগলা শান্তি নিবাস এলাকা সংলগ্ন বস্তি ঘেষা চাঁন মিয়ার বাড়ির দেয়াল ধসে এ দুর্ঘটনাটি ঘটে। চাঁন মিয়া পাশ্ববর্তি দেলপাড়া এলাকায় থাকেন। এ ঘটনায় প্রতিবন্ধী সাদেকুর রহমান (৪০), মোস্তফা (২২) ও ইউছুফ (২৩) নামে আরো ৩ জন আহত হয়।

জানা গেছে, নিহত শিশুরা সকালে পাগলা শান্তি নিবাস এলাকার একটি নির্মাণাধীন ভবনের পাশে খেলা করছিল এবং অন্যরা ভবনের পাশেই অবস্থান করছিলেন। এ সময় ওই নির্মাণাধীন ভবনের সীমানা প্রাচীর ভাঙার কাজ করছিলেন শ্রমিকরা। হঠাৎ সীমানা প্রাচীরের অপর অংশ ধসে পড়লে সেটার নিচে চাপা পড়েন ৩ শিশু সহ ৭ জন। দেয়াল ভাঙার সময় কোনো ধরনের নিরাপত্তা বেষ্টনি না দেয়ায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

খবর পেয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দেয়ালের নিচ থেকে ওই ৭ জনকে উদ্ধার করেন। এদের মধ্যে লামিয়া ও লাবণী ঘটনাস্থলেই মারা যায়। অপর পাঁচজনকে গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপাতালে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত ডাক্তার লিমা ও আলমগীরকে মৃত ঘোষনা করেন। বাকি ৩ জন চিকিৎসাধীন রয়েছেন।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠানো হবে। এ ঘটনায় যদি কেউ থানায় অভিযোগ করে তবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

add-content

আরও খবর

পঠিত