তালাকপ্রাপ্তা নারীকে গণধর্ষণ

নারায়ণগঞ্জ বার্তা ২৪( রূপগঞ্জ প্রতিনিধি) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক তালাকপ্রাপ্তা নারী (২১) গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার ভোরে উপজেলার হরিণা উত্তরপাড়ার বালুর মাঠের পরিত্যক্ত প্লাষ্টিক মোড়ানো ঘর এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষিতার নারী জানায়, গত তিন মাস আগে শয়িতপুরের ডামুড্যা ছাতিয়ানী এলাকার শহিদুল্লা মিয়ার ছেলে লিটন মিয়ার বিবাহ বিচ্ছেদ ঘটে। তাদের পাঁচ বছরের একমাত্র কন্যা সন্তান তানহা তার বাবার কাছে থাকতো। বিচ্ছেদের পর থেকে তিনি রূপগঞ্জের হরিণা উত্তরপাড়া এলাকার পিতা জাহাঙ্গীরের বাড়িতে বসবাস করে আসছে।

গত কয়েকদিন ধরে একই এলাকার মানিক মিয়া তার মেয়েকে এনে দেওয়ার প্রলোভন দেখায়। এর সূত্র ধরে সোমবার রাতে মোবাইল ফোনে তাকে ইছাখালী ব্রীজের কাছে ডেকে নিয়ে আসে। পরে নানা টালবাহনা শুরু করে। একপর্যায়ে মঙ্গলবার ভোরে তানহাকে ফেরত দেওয়ার কথা বলে হরিণা উত্তরপাড়া পরিত্যক্ত প্লাষ্টিক মোড়ানো ঘরে নিয়ে আটক করে। এসময় মেয়েকে হত্যার করার হুমকি দিয়ে মানিকসহ তার দুই সঙ্গী তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামীদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চালছে।

add-content

আরও খবর

পঠিত