জামাতার হাতে শ্বশুর খুন

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( আড়াইহাজার প্রতিনিধি ) : আড়াইহাজারে মেয়ের জামাতার হাতে শ্বশুর জাফর আলী (৫৫) খুন হয়েছে। ২১ অক্টোবর শনিবার সকালে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজীরটেক গ্রামে এ হত্যাকান্ডটি ঘটেছে। স্থানীয় লোকজন জামাই মুছা (৩২) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে জাফর আলীর বাড়িতে একই এলাকার মোস্তফার ছেলে মেয়ের জামাই মুছা মিয়া তার শ্বশুর বাড়িতে স্ত্রী ও ২ সন্তানকে নিয়ে যাওয়ার জন্য আসে। এ ঘটনাকে কেন্দ্র করে শ্বশুর বাড়ির লোকজনদের সাথে জামাতার তর্কবিতর্ক ও হাতাহাতি হয়। ঐ সময় মেয়ের জামাই মুছা মিয়া শ্বশুর জাফর আলীকে লাঠি দিয়ে বেদম পিটায়। এবং ইট দিয়ে ঢিল ছুড়লে তা শ্বশুর এর মাথায় ও অন্ডকোষে লাগলে সে অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে বাড়ির লোকজন আহত শ্বশুর জাফর আলীকে উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয় লোকজন জামাই মুছা মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

মুছা মিয়ার স্ত্রী খায়রুননেছা জানান, বেশ কিছুদিন ধরে তার স্বামী যৌতুকের জন্য তাকে শারীরিকভাবে নির্যাতন করার কারনে সে তার সন্তানদের নিয়ে পিতার বাড়িতে চলে আসে। সে তার জামাই মুছা মিয়ার সাথে যেতে না চাওয়ার কারনে মুছা মিয়া ক্ষিপ্ত হয়ে তার পিতাকে হত্যা করে।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ১শ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

add-content

আরও খবর

পঠিত