ছুরিকাঘাতে সিএনজি চালক খুন

নারায়ণগঞ্জ বার্তা ২৪: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মোঃ আজমির ওরফে আরিফ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত আনুমানিক ১টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ডাচবাংলা ব্যাংক এলাকায় তাকে ছুরিকাঘাত করে ছিনতাকারীরা।

এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা-মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে শুক্রবার বেলা সাড়ে ৩টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। তবে পুলিশের ধারণা নারী ঘটিত কোন কারণে হত্যাকান্ডের ঘটনাটি ঘটে থাকতে পারে।

এবিষয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন জানান, শুক্রবার রাত আনুমানিক ১টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল ডাচবাংলা ব্যাংক এলাকায় আরিফকে কে বা কারা ছুরিকাঘাত করলে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা-মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে সে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকাল সাড়ে ৩টায় মারা যায়। পুলিশ ওই ছিনতাকারীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। নিহত মোঃ আরিফ হোসেন সিদ্ধিরগঞ্জের মিজমিজি তেরা মার্কেট এলাকার শামীমের বাড়ির ভাড়াটিয়া। সে লক্ষীপুর জেলার রামগতি থানার শিক্ষা গ্রামের মোঃ মিজানুর রহমানের ছেলে। সে সিএনজির চালক ছিল বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনার সিদ্ধিরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

add-content

আরও খবর

পঠিত