চেয়ারম্যান সালাম যা বললেন : মালার রঙ্গমঞ্চ !

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( বন্দর প্রতিনিধি ) : মহানগর আ:লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, ২০ জুলাই বৃহস্পতিবার জেলা থেকে প্রকাশিত বেশ কয়েকটি পত্রিকায় সালাম চেয়ারম্যানকে খুনি হিসেবে আখ্যায়িত করলে, সালাম চেয়ারম্যান মালাকে পাগল বলে আখ্যায়িত করেন। সরাসরি এক আলোচনায়, মালাকে উদ্দেশ্যে করে সালাম চেয়ারম্যান বলেন, পাগলে কি না বলে আর ছাঁগলে কি না খাঁয়।

পত্রিকায় বিবৃতিতে সালাম চেয়ারম্যান কে নূর হোসেনের সহযোগী বলার প্রেক্ষিতে, সালাম চেয়ারম্যান বলেন, নূর হোসেনের পক্ষে কোন আইনজীবি না দাড়ালেও আপনার মত অর্থলোভী জ্ঞ্যানহীন আইনজীবি নূর হোসেনের পক্ষে দাড়িয়েছেন। এতেই সারাদেশ বাসী বুঝতে পারছেন নূর হোসেনের সহযোগী কে ? তাছাড়া আমার কাছে খবর আছে, শিবু মার্কেটে আপনাদের একটি রঙ্গমঞ্চ রয়েছে। যেখানে, আপনি আপনার শুভাকাঙ্খীদের নিয়ে সময় পার করেন।

তিনি বলেন, মালা বর্তমানে পাগলের মতোই আচরণ করছে। আমার ভাবতে লজ্জা লাগে, আলকাঁতরা সুন্দরী নিজেকে এডভোকেট হিসেবে কিভাবে পরিচয় দেন। লজ্জা করে না, প্রমান ছাড়া একজনকে খুনি বলতে? আপনি আইনজীবি নামে কলংক। আপনি আমাকে শিশু হত্যার খুনি বলছেন।

শিশু হত্যায় আমার নাম আছে, এ ধরনের প্রমান আপনি যদি না দিতে পারেন, তবে আমার মতে আপনি মালা, দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে আইনজীবি পেশা ছেড়ে মানুষের বাড়িতে কাপড় কাঁচার চাকরী নেন। একজন আইনজীবি হিসেবে প্রমান ছাড়া কথা বলছেন, এটা খুবই লজ্জা জনক।

পাগলের মত আপনি বলছেন, আমি আ: লীগের কেউ না। আমি বলতে চাই, আমি যদি আ: লীগের কেউ না হই, গত বছরের ৪ জুন ইউপি নির্বাচনে দল ও দলীয় নেতাকর্মীরা সমর্থন করে আমাকে নৌকা প্রতিক কেন দিল? যেনে রাখুন, আমি জেলা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক এবং বর্তমানে বন্দর থানা ছাত্রলীগের সহ সভাপতি পদে দায়িত্বে রয়েছি এবং দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে আ:লীগের কর্মী হিসেবে রাজপথে রয়েছি। আশা করি আপনি জানতে পারছেন, আমি আওয়ামী লীগের কে।

এসময় তিনি আরও বলেন, আশা করি আপনি আর পাগলামী করবেন না। অন্যদিকে সালাম চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ প্রকাশে প্রতিবাদে, মাহমুদা মালাকে চাপা ক্ষোভের সাথে ধিক্কার জানিয়েছেন, আ:লীগের অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মীরা।

add-content

আরও খবর

পঠিত