কচু গাছের সাথে ফাঁসি দেওয়া উচিত ছিল !

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( বন্দর প্রতিনিধি ) : নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমান বলেছেন, আমি খুব দুঃখের সাথে বলছি কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার প্রধান ইউনিয়ন পরিষদের র্নিবাচনে এড. মালার সহযোগিতা নিয়ে নির্বাচিত হয়েছে! আমি বলছি দেলোয়ারকে কচু গাছের সাথে ফাঁসি দেওয়া উচিত ছিল ! মালাকে আমি ধন্যবাদ জানাই মালা আমাকে গালি দেওয়ার পরিপ্রেক্ষিতে আমি আরো রাজনৈতিক ভাবে চাঙ্গা হচ্ছি। ২০ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় ৭টায় বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন সুরুজ্জামাল টাওয়ারস্থ রা কমিউনিটি সেন্টারের মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, এমপি গিরি আমার কাছে গোলামি করা। যেহেতু আপনারা আমাকে ভালবাসেন সে জন্য আমাকে আপনাদের গোলামি করতে হবে। আমি জনগনের কাজ করি জনগনের কোন দলের জন্য নয়। আমি পিয়ার সাত্তার উচ্চ বিদ্যালয়ে মাষ্টারকে বাঁচাতে গিয়ে ছিলাম। তাকে লাঞ্চিত করার জন্য না। হাজার হাজার জনতা সেদিন আমাকে বলেছিল এমপি সাহেব আপনি এখান থেকে চলে যান। মাষ্টারকে কেঁটে টুকরা টুকরা করে কাক দিয়ে খাওয়াবো। আমি সেখানে গিয়ে মাষ্টারকে উদ্ধার করেছি। আমি কোন শিক্ষকের বিচার করতে পারিনা। আমি একজন নাস্তিকের বিচার করেছি।

জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের সভাপতিত্বে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ. রশিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্ল্যাহ সানু, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজামান বাবুল, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার প্রধান, বন্দর ইউপি চেয়ারম্যান এহসানউদ্দিন, ধামগড় ইউপি চেয়ারম্যান মাছুম, মদনপুর ইউপি চেয়ারম্যান এম.এ. সালাম, মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ, জাপা নেতা বাচ্চু মিয়া, বন্দর থানা ছাত্রলীগ নেতা খান মাসুদ, মহানগর সেচ্ছা সেবকলীগগের সাংগঠনিক সম্পাদক রানা প্রধান, নূরনবী ওসমানী, হুময়ান কবীর এলিন, আরাফাত কবীর ফাহিম, ফারুক প্রধান, ফারুক হোসেন জনী, স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

add-content

আরও খবর

পঠিত