এমপির ঈদ সামগ্রী পায়নি ২৪ নং ওয়ার্ড বাসিন্দা, যোগাযোগে বিচ্ছিন্ন কাউন্সিলর আফজাল

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( বিশেষ প্রতিনিধি ) : সেলিম ওসমান এমপির দেয়া ঈদ সামগ্রীর একটি প্যাকেটও গরীব মানুষকে দেয়নি নাসিক ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মো:আফজাল হোসেন। ২৪ জুন শনিবার থেকে এই প্যাকেট দেওয়ার কার্যক্রম শুরু হলেও হতাশচিত্তে বাড়ি ফেরে ২৪ নং ওয়ার্ডের বাসিন্দারা। ফলে সেলিম ওসমান এমপির সুনাম ক্ষুন্ন করার একটা অপচেষ্টা করছেন কাউন্সিলর আফজাল। এমনটাই মনে করে স্থানীয়রা।

অনেককে বলাবলি করতে শোনা যায়, কাউন্সিলর আফজাল হোসেন নিজেই এই প্যাকেটগুলো আত্মসাত করেছেন। পরে হয়তো দেখা যাবে এই প্যাকেটগুলো তিনি নিজের নামেই চালিয়ে দেবেন। শনিবার বন্দরের প্রতিটি ওয়ার্ডে এই ঈদ সামগ্রী বিতরণ করা হলেও শুধু বাকী রইলো নাসিক ২৪নং ওয়ার্ড।

জানা গেছে, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যাক্তিগত তহবিল থেকে প্রতিবারের ন্যায় এ বছরেও ঈদ সামগ্রী প্যাকেট বিতরণ করা হয়। এ বছর তার অর্থায়নে ৩০ হাজার পরিবারের মাঝে ৩০ প্যাকেট ঈদ সামগ্রীর প্যাকেট বিতরণের টার্গেট নেয়া হয়েছে। ২৪ জুন শনিবার নারায়ণগঞ্জ-৫ আসনের আওতাধীন ৭টি ইউনিয়ন ও সিটি করপোরেশনের ১৭টি ওয়ার্ড এলাকায় স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামীলীগ, জাতীয়পার্টি সহ সর্বদলীয় নেতাকর্মীদের সহযোগীতায় অসহায় দরিদ্রদের মাঝে এসব ঈদ সামগ্রীর বিতরণ করা হয়েছে।

ঈদ সামগ্রীর প্রতিটি প্যাকেট রয়েছে ১টি শাড়ি, ১ কেজি পোলাও চাল, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম সেমাই, ৪০০ গ্রাম গুড়ো দুধ।

উলে¬খ্য, সেলিম ওসমান সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ঐ বছর ২০ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়। একই ভাবে ২০১৫ সালের ২৫ হাজার পরিবারকে এবং ২০১৬ সালে তার ব্যক্তিগত তহবিল এবং বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের সহযোগীতায় ৫৫ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রীর প্যাকেট পৌছে দেওয়া হয়েছে। প্রতি বছরের প্যাকেটেই ছিল ১টি শাড়ি, ১ কেজি পোলাও চাল, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম সেমাই, ৪০০ গ্রাম গুড়ো দুধ, ১ কেজি আটা।

এ ব্যাপারে জানতে কাউন্সিলর আফজাল হোসেনের মোবাইল ফোনে ব্যবহৃত ০১৯৭৭৯৯৯৯৭৯ নাম্বারে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেনি। এরপর তার মোবাইল ফোনে ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া গেছে।

add-content

আরও খবর

পঠিত