ইদুরের ঔষধ সেবনে নববধূর আত্মহত্যা

নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( বন্দর প্রতিনিধি ) : যৌতুক লোভী স্বামী ও তার আত্মীয় স্বজনদের অমানবিক নির্যাতন সইতে না পেরে নববধূ মায়া রানী (২৫) ইদুরের ঔষধ সেবন করে আত্মহত্যা করেছে। ৫ই আগস্ট শনিবার রাতে বন্দর থানার মদনপুর ইউনিয়নস্থ আন্দিরপাড় এলাকার হেলাল উদ্দিন মিয়ার ভাড়াটিয়া বাড়ীতে এ ঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শনের পর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করেছে।

এ ব্যাপারে নববধূর মা মাফিয়া বেগম বাদী হয়ে পাষান্ড স্বামীসহ ৪ জনের নাম উল্লেখ্য বন্দর থানায় মামলা দায়ের করেছে। যার মামলা নং- ১৯(৮)১৭ ধারা- ৩০৬ দঃবিঃ। নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, ২ মাস পূর্বে বন্দর থানার মদনপুর ইউনিয়নস্থ আন্দিরপাড়া এলাকার আব্দুল রাজ্জাক মিয়ার ছেলে যৌতুক লোভী স্বামী মাহাবুব মিয়ার সাথে একই এলাকার ইসলাম মিয়ার মেয়ে মায়া রানী আক্তারের ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী মাহাবুব ও তার ভাই জহিরুল, শ্বশুড় রাজ্জাক ও মোসলেম উদ্দিন মিয়ার ছেলে শাহাজালাল মিয়া যৌতুকের জন্য নববধূ মায়া রানীকে নির্যাতন করে আসছে।

এর ধারাবাহিকতায় শনিবার বিকেলে যৌতুক লোভী স্বামী মাহাবুব তার স্ত্রী নিকট পুনরায় ১ লাখ টাকা যৌতুক দাবী করে। স্ত্রী যৌতুক দিতে পারবেনা বলে জানালে পাষান্ড স্বামী ক্ষিপ্ত হয়ে নববধূকে বেদম মারপিট করে আহত করে। ঘটনার ওই রাতে এ ক্ষোভে নববধূ ইদুরের ঔষধ সেবন করে আত্মহত্যা করে। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়ের হলে এ রির্পোট লেখা পর্যন্ত এ মামলায় কাউকে গ্রেপ্তারের সংবাদ জানাতে পারেনি পুলিশ।

add-content

আরও খবর

পঠিত