আড়াইহাজারে এসএসসির প্রশ্নফাঁস ।। আটক ২

নারায়ণগঞ্জ বার্তা ২৪: আড়াইহাজার থেকে প্রশ্নফাঁসের অভিযোগে দুজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। রবিবার (১৮ ফেব্রুয়ারি) জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় ডিবি। এর আগে দুপুরে আড়াইহাজার উপজেলা থেকে তাদেরকে আটক করে ডিবি পুলিশ।

আটককৃতরা হলো, উপজেলার নারান্দী মুন্সিপাড়া এলাকার শামসুল হকের ছেলে ফারুক মিয়া (১৬) ও জোকারদিয়া এলাকায় বাদল ভূইয়ার ছেলে ইয়াসিন ভূইয়া (১৯)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মনিরুল ইসলাম জানান, প্রশ্নফাঁসের অভিযোগে গোপন সংবাদের ভিত্তিতে আড়াইহাজার উপজেলা থেকে দুপুরে দুজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১০টি সিম কার্ড যার মধ্যে ৬টি বিকাশ করা, ২টি কম্পিউটারের হার্ডডিস্ক ও ১টি গ্রামীন মডেম। তাদের কাছে ২টি ফেসবুক আইডিসহ আইডিতে প্রকাশিত প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত ২০ পাতা স্কিনশট পেপার জব্দ করা হয়।

আরো জানান, একটি সংঘবদ্ধ চক্র সরকারকে বিপাকে ফেলতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক আইডির মাধ্যমে প্রশ্নফাঁস করে বিকাশের মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। এদের মূলত কেউ চেনেনা এরা পরিচয় গোপন করে এসকল কাজ করে যায়। আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে এদেরকে ধরতে সক্ষম হয়েছি, আরো যারাই এ কাজের সঙ্গে জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন নবাগত অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, এসআই মফিজুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

add-content

আরও খবর

পঠিত