আলোচনার কেন্দ্রবিন্দু আইভী

নারায়ণগঞ্জ বার্তা ২৪ : নারায়ণগঞ্জের স্থানীয় গণমাধ্যম থেকে শুরু করে জাতীয় গণমাধ্যমে বিশাল একটা অংশ জুড়ে ছিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের জনতার মুখোমুখি অনুষ্ঠান। পত্রিকার পাতা থেকে টিভির পর্দা, অনলাইন গণমাধ্যম, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুক সর্বত্র শুধু নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর জনতার মুখোমুখি অনুষ্ঠান।

গত মঙ্গলবার (৯ জানুয়ারী) বিকেলে শহরের দেওভোগ এলাকাতে রাজধানীর হাতিরঝিল আদলে নির্মাণাধীন লেকে উন্মুক্ত মঞ্চে জনতার মুখোমুখি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সিটি করপোরেশনের কাউন্সিলর, সুধী সমাজ, রাজনীতিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে মেয়র সরাসরি বিভিন্ন শ্রেনী পেশার মানুষের প্রশ্নের উত্তর দেন।

গত মঙ্গলবার বিভিন্ন টিভি চ্যানেলের পর্দা ও অনলাইন নিউজ পোর্টালগুলো আইভীর এই অনুষ্ঠান গুরুত্ব সহকারে প্রচার করে। এছাড়া বিভিন্ন জাতীয় দৈনিক গুলোর অনলাইন ভার্সনও গুরুত্ব সহকারে আইভীর এই অনুষ্ঠানের খবর প্রচার করে। বুধবার নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকাগুলোর বেশির ভাগ সংবাদই ছিল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর এই অনুষ্ঠান।

তিনি নগরবাসীর জন্য কি করতে চান। কি তাঁর ভবিষৎ পরিকল্পনা, কিভাবে সাজাতে চান নারায়ণগঞ্জ তার বিশদ বিবরন তিনি দেন জনতার মুখোমুখি অনুষ্ঠানে। এছাড়া বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় অনলাইনের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গত দুই দিনের আলোচনার কেন্দ্র বিন্দুতে ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।

add-content

আরও খবর

পঠিত