আমার কাছে দলীয় পরিচয় প্রধান্য পাবেনা : আইভি

নারায়ণগঞ্জ বার্তা ২৪  ( মনজুর আহমেদ অনিক ) : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি বলেন,আমি দল মতের উর্ধ্বে থেকে সিটি বাসি সেবা দিতে চাই। তাই সকল কাউন্সিলদের বলে দিয়েছি, দল, মত, নেতার অনুসারী হতে পারেন তাতে আমার কিছু আসেনা। কিন্তু সিটিবাসীর উন্নয়নের জন্য আমাকে সহযোগীতা করতে হবে। এখানে দলীয় কোন পরিচয় বা মতের কোন প্রধান্য করবেনা। তিনি মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় নাসিক ৮নং ওয়ার্ডে সিটি কর্পোরেশনের নিজস্ব ভূমিতে ৯ তলা ভবনের নির্মাণ কাজের উদ্বোধন ও আলোচনা সভায় কালে এসব কথা বলেন। নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ওমর ফারুক, ২নং  ওয়ার্ড কাউন্সিল  ইকবাল হোসেন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিল, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি, সংরক্ষিত কাউন্সিলর আয়শা আক্তার দিনা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন রেনু, আলহাজ্ব শাহ আলম, মহানগর আওয়ামীলীগের সমাজকল্যান সম্পাদক কাজী আতাউর রহমান গোদনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম এ বারি, সাধারন সম্পাদক শাহআলম, নারায়ণগঞ্জ সদর উপজেলা মক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের কমান্ড বীর মুক্তিযোদ্ধা শাহ জাহান ভূঁইয়া জুলহাস, সমাজ সেবক ইসমাঈল মাদবর প্রমূখ।

এর আগে উদ্বোধনী বক্তব্যে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন,নাসিক ৮নং ওয়ার্ডে ২৪ কোটি টাকার বিনিমিয়ে নিজস্ব ভূমিতে ৯তলা ভবন নির্মাণ হচ্ছে। এতে আধুনিক সকল সুবিদা থাকবে। পাশাপাশি এ ওয়ার্ডে উন্নয়নের জন্য মেয়র মহোদয় যদি বরাদ্ধের দিকে নজর দেয় তাহলে ওয়ার্ডে জনগন তাদের কাঙ্গিত সেবা পাবে।

এসময় মেয়র আইভি আরো বলেন, আমি মিছিল মিটিং করার চেয়ে কাজ করতে ভালোবাসী,কাজ হলো আমার মনের ভেতরে থাকে। আমি দুই ঘন্টা বসে না থেকে এই দুই ঘন্টা সিটি বাসীকে নিয়ে ভাবতে চাই। সিটির সেবা জনগনের ধার ঘোড়ায় পৌছে দিতে চাই। তাই সকল কাউন্সিলর দের বলেছি উন্নয়ণ হলো আমার কাজ। উন্নয়ন হলো আমার ভালোবাসা। তিনি আরো বলেন, আধুনিক নারায়ণগঞ্জ গড়ে তুলতে দেড়শ কোটি টাকার বিনিময়ে আগামী ২০১৮ সালের প্রথম দিকে শিমরাইল থেকে ভাঙ্গারী পুল পর্যন্ত লেক হবে। আর জলাবদ্ধতার জন্য সাড়ে ৫শ কোটি বিনিময়ে ডিএনডি বাসীর জন্য কাজ হবে দ্রত। একাজ করবো সেনা বাহিনী।

add-content

আরও খবর

পঠিত